IPL 2024-এর মাঝেই সস্তার প্ল্যান আনলো Jio! ৫৬ দিন পাবেন আনলিমিটেড কল ও ডেটা

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

Reliance Jio সংস্থার তরফ থেকে বাজারে আনা হয়েছে নতুন একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান। খুব সস্তায় দারুন একটি রিচার্জ প্ল্যান (Recharge Plan) এটি। তবে এই অফারটি JioBharat 4G ফিচারস যুক্ত ফোন ব্যবহারকারীদের জন্য। JioBharat ব্যবহারকারী গ্রাহকরা এবার ২৩৪ টাকায় পাবেন মোট ২৮ জিবি ইন্টারনেট।

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রত্যহ ৫০০ এমবি ইন্টারনেটের সাথে আনলিমিটড কলিংয়ের সুবিধা। এছাড়াও পাবেন ৩০০ টি SMS পরিষেবা। এই রিচার্জ প্ল্যানটির মেয়াদ ৫৬ দিন

এই রিচার্জ প্ল্যানে প্রদত্ত সুবিধা:

এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন JioSaavn এবং JioCinema অ্যাপের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন। এই ২৩৪ টাকার JioBharat রিচার্জ প্ল্যানটিকে মিড-বাজেট প্ল্যান বলা হয়েছে। কারণ JioBharat ফোন ব্যবহারকারী গ্রাহকরা ১২৩ টাকা এবং ১২৩৪ টাকার রিচার্জ প্ল্যানে পেতেন সাবস্ক্রিপশন অফার

JioBharat ফোনের ১২৩ টাকার রিচার্জ প্ল্যান:

এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন ১৪ জিবি ইন্টারনেট সহ আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS-এর সুবিধা। সংশ্লিষ্ট প্ল্যানটিতে গ্রাহকরা প্রত্যহ ৫০০MB করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন👉: ভোট দেবেন না? এরা ভোট না দিলেই জরিমানা!

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন JioSaavn এবং JioCinema অ্যাপের সাবস্ক্রিপশন।

JioBharat ফোনের ১২৩৪ টাকার রিচার্জ প্ল্যান:

এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩৩৬ দিন। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা ১৬৮ জিবি ডেটা অর্থাৎ প্রত্যহ ৫০০ MB ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আরও পাবেন দিনের আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS পরিষেবা সহ JioSaavn এবং JioCinema অ্যাপের সাবস্ক্রিপশন।

আরও পড়ুন👉: Lok Sabha Vote 2024: ভোটার কার্ড না থাকলেও এরা ভোট দিতে পারবেন, বিশেষ ব্যবস্থা ইলেকশন কমিশনের

গুরুত্বপূর্ণ লিংক

👉আরও Latest চাকরির খবর দেখুন
👉WhatsApp Group-এ যুক্ত হন

আরও পড়ুন👉: ৩৮ হাজার ৩১৫ টাকা বেতনে ব্যাংকে প্রচুর নিয়োগ চলছে, শীঘ্রই আবেদন করুন