Make Money Online: এই ৯ উপায়ে প্রতি মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন, রইলো বিস্তারিত

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

Money Money Online: বর্তমান সময় এখন ইন্টারনেটের। এখন মানুষ চাইলে যে কোন উপায়ে ইন্টারনেট থেকে অর্থ উপার্জন করতে পারে। তবে অনেকেই জানেন না যে এই অর্থ উপার্জন কিভাবে করতে হয়? আজকে আমরা এই প্রতিবেদনে আপনাদের সেই বিষয়েই অবগত করব। চলুন জেনে নেওয়া যাক।

১) ওয়েবসাইট বা ডোমেইন ফ্লিপ

অনেকেই হয়তো এই ওয়েবসাইট ফ্লিপিং (Website flipping) এর ব্যাপারে জানেন না। এটি অনেকটা রিয়েল এস্টেটে বিনিয়োগ করার বিষয়ের মতো। এর মাধ্যমে ওয়েবসাইট বা ডোমেন কিনে তার উপর কাজ করতে হয় আর তারপর সেটি বেশি দামে বিক্রি করে তার থেকে রোজগার করা যায়।

২) খাবার বা নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রয়

আপনি খাবার ডেলিভারি বা অন্যান্য প্রয়োজনীয় জিনিস ডেলিভারি করে ইনকাম করতে পারেন। তার জন্য শুধুমাত্র আপনার একটা বাইক লাগবে। DoorDash, UberEats এবং GrubHub-এর মতো একাধিক অ্যাপ রয়েছে, যেখানে যোগদান করে আপনি ডেলিভারির কাজ করতে পারবেন। মাস শেষে এর থেকে বেশ মোটা টাকা আয়।

৩) সার্ভে

আপনি যদি বাড়িতে বসে ফোন বা ফোনের মাধ্যমে কাজ করতে চান তাহলে এই কাজটি অন্যতম। বর্তমানের সার্ভের কাজ করে অনেকেই মোটা টাকা আয় করছে। যেমন Survey Junkie তে কাজ করে সেখান শুধুমাত্র নিজের মতামত দিয়ে পয়েন্ট সংগ্রহ করে টাকা ইনকাম করা যায়।

আরও পড়ুন👉: West Bengal Weather: ১লা বৈশাখ থেকেই তাপমাত্রা বৃদ্ধি হবে! তবে এই জেলাগুলিতে বৃষ্টির পূর্বাভাস

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

৪) কেনাকাটায় ক্যাশব্যাক

অনেক সময় ক্ষুদ্র কেনাকাটা করলে বেশ ভালো রকম ক্যাশব্যাক পাওয়া যায়। এর সঙ্গে পাওয়া যায় বিশেষ প্রোমো কোড বা ডিসকাউন্টওয়েয়েলকাম বোনাস

৫) নতুন ব্যাঙ্ক অ্যাকাউন্ট

অনেকেই নতুন ব্যাংক অ্যাকাউন্ট খুলে সেখান থেকেও টাকা ইনকাম করে থাকেন। তবে সেটা কিভাবে তা বেশিরভাগ জনই জানেন না। নতুন ব্যাংক একাউন্ট খুললে ডেবিট কার্ড (Debit card) থেকে কেনাকাটার জন্য রিওয়ার্ড পাওয়া যায়। বিনা চেষ্টায় হাই ইল্ড সেভিংস অ্যাকাউন্ট থেকে অর্থ উপার্জনের এটি অন্যতম সুযোগ।

৬) প্রয়োজন নেই এমন জিনিস বিক্রি

আপনার বাড়িতে বা তার আশেপাশের জায়গায় যেগুলি অপ্রয়োজনীয় সেগুলি বিক্রয় করে টাকা আয় করতে পারেন। আর এটি হল দ্রুত অর্থ উপার্জনের অন্যতম সহজ মাধ্যম। অপ্রয়োজনীয় জিনিস বলতে গেলে বিভিন্ন ইলেকট্রিকসের পার্ট যেগুলি অব্যবহৃত অবস্থায় পড়ে রয়েছে, ভাঙ্গা ফোন বা অন্যান্য ব্যবহৃত যন্ত্রপাতি, গেমিং কনসোল, অব্যবহৃত অথবা ভাঙ্গা ফোন, পুরনো পোশাক ইত্যাদি।

আরও পড়ুন👉: এই ব্যাঙ্ককে ব্যান করে দিল RBI, গ্রাহকরা টাকা তুলতে না পারলে কী হবে?

৭) ইনভেস্টমেন্ট অ্যাপ

একাধিক ইনভেসমেন্ট অ্যাপ থেকে দীর্ঘমেয়াদে সম্পদ তৈরি করা যায়। এতে বিনিয়োগ করলে ডে ট্রেডিং করা যায়। এর সঙ্গে সঙ্গে দ্রুত রিটার্নও পাওয়া যায়। এখানে কাজ বলতে গেলে কম দামে স্টক কিনে গ্রাহকদের কাছে বেশি দামে বিক্রি করা। তাতে বেশ লাভ হয়।

৮) গিফট্ কার্ড বিক্রি

আপনার বাড়িতে যদিও ব্যবহৃত গিফট্ কার্ড থাকে তাহলে সেগুলি ফেলে না দিয়ে তা কাজে লাগান। অনেকে হয়তো কল্পনাও করতে পারেন না যেগুলোর সুন্দর ব্যবহার করা যায়। এগুলো বিক্রি করতে পারবেন CardCash, EJ-র এই অ্যাপ গুলিতে।

আরও পড়ুন👉: Eyes: ব্যাকটেরিয়ার কারণেই মানুষ দেখতে পায়! জানুন কীভাবে?

৯) অড জব

অড জব-এর মধ্যে এমন অনেক কাজ রয়েছে যেগুলো হয়তো আপনারা কল্পনাও করতে পারবেন না, কিন্তু এই কাজগুলো করেও বেশ ভালো টাকা আয় করা যায়। সেগুলির মধ্যে অন্যতম হলো বেবিসিটিং, কোন পশ্য জন্তুকে নিয়ে ভ্রমণে বের হওয়া ইত্যাদি।

আরও পড়ুন👉: WBPSC: পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে চাকরির সুযোগ! জেনে নিন আবেদন পদ্ধতি সহ বিস্তারিত

গুরুত্বপূর্ণ লিংক

👉আরও Latest চাকরির খবর দেখুন
👉WhatsApp Group-এ যুক্ত হন

আরও পড়ুন👉: Jio-র এইসব রিচার্জ প্ল্যানে সারা বছরের চিন্তা শেষ; রোজ 2.5GB ডেটার সঙ্গে Prime, Hotstar ফ্রি