Jio Recharge Plans: এবার Jio আনলো সব থেকে সস্তার ২টি রিচার্জ প্ল্যান! এই সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

Jio Recharge Plans: বর্তমানে ভারতের প্রথম সারির টেলিকম সংস্থা হল জিও (Jio) টেলিকম সংস্থা। সকল গ্রাহক একই রকম রিচার্জ পছন্দ করেন না কারো দীর্ঘমেয়াদি তো কারো স্বল্পমেয়াদি আবার কারো প্রাত্যহিক দিনের বেশি ডেটার প্রয়োজন হয় আবার কারো কম ডেটার প্রয়োজন হয়।

জিও টেলিকম সংস্থা এই সব কিছু বিবেচনা করে গ্রাহকদের সুবিধার জন্য সব ধরনের অফার লঞ্চ করেছে। জিও-তে স্বল্পমেয়াদী প্ল্যান থেকে শুরু করে দীর্ঘমেয়াদি সহ বিভিন্ন ডেটা প্যাকের একাধিক প্ল্যান রয়েছে। সম্প্রতি আবারও গ্রাহকদের সুবিধার জন্য নতুন দুটি অফার লঞ্চ করেছে জিও সংস্থা।

জিওর এই অফার দুটি সবথেকে সস্তার অফার। এগুলি হল ১৯ টাকা এবং ২৯ টাকার ডেটা প্যাক। যাদের প্রাত্যহিক দিনে অতিরিক্ত ডেটা প্রয়োজন হয় তারা এগুলো গ্রহণ করতে পারে। নিম্নে এই প্ল্যান এর ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হলো-

১৯ টাকার রিচার্জ প্ল্যান

জিওর এই ১৯ টাকার রিচার্জ প্ল্যানটি গ্রহণ করলে আপনি পাবেন একবারে ১.৫ জিবি ডেটা। এর পূর্বে ১৫ টাকার অফারে ১ জিবি করে ডাটা পাওয়া যেত। কিন্তু এখন ডাটা বুস্টার প্লানের মাধ্যমে গ্রাহকরা ১.৫ জিবি করে ডেটা পাবে।

আরও পড়ুন👉: লিখিত পরীক্ষা ছাড়াই আয়কর দপ্তরে নিয়োগ চলছে, শীঘ্রই আবেদন করুন

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

২৯ টাকার রিচার্জ প্ল্যান

জিওর এই ২৯ টাকা রিচার্জ প্ল্যান গ্রহণ করলে আপনি পাবেন একবারে ২.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এর পূর্বে ২৫ টাকার যে অফার দেওয়া হয়েছিল সেখানে ২ জিবি করে ডাটা পাওয়া যেত। কিন্তু নতুন লঞ্চ হওয়া ২৯ টাকার অফারে ২.৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন👉: Rainfall: ঠিক কখন থেকে নামবে ঝমঝমিয়ে বৃষ্টি? আজ কোন কোন জেলা ভিজবে?

গুরুত্বপূর্ণ লিংক

👉 আরও Latest চাকরির খবর দেখুন
👉 WhatsApp Group-এ যুক্ত হন