Google Pay: ১ লক্ষ টাকা পাবেন গুগল পে থেকে, পদ্ধতি জেনে নিন

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

বর্তমানে অধিকাংশ মানুষই গুগল পে (Google Pay) বা ফোন পে (Phonepe) ব্যবহার করে থাকে। দেশ এখন অনেক এগিয়েছে, ডিজিটাল মাধ্যম এখন আর্থিক লেনদেনের প্রধান মাধ্যম হয়ে উঠেছে। তবে এই ডিজিটাল পে মাধ্যমে নতুন একটি ফিচার্স এসেছে যেটা অনেকেই হয়তো জানেন না এখনো।

এখন গুগল পে (google pay) ব্যবহারকারীরা ইনস্ট্যান্ট পার্সোনাল লোনের (Personal Loan) সুবিধা পাবে। এর মাধ্যমে আপনি এক মিনিটের মধ্যেই এক লক্ষ টাকা পর্যন্ত লোনের(Loan)সুবিধা পাবেন। এটি google pay ব্যবহারকারীদের জন্য দারুন একটি সুসংবাদ।

লোনের বিবরণ (Loan Details)

গ্রাহকদের জন্য গুগল পে লিমিটেড (DMI Finance Limited)-এর সাথে ট্রাইআপ করে গুগল পে লোন (Google Pay Loan)-এর পরিষেবা চালু করেছে। এই পরিষেবা তারাই পাবে যারা google pay ব্যবহার করে। অর্থাৎ আপনিও যদি গুগল পে ব্যবহার করে থাকেন তাহলে এই সুযোগটি আপনার জন্যও রয়েছে।

গ্রাহকদের আপৎকালীন সুবিধার কথা চিন্তা করেই এই লোনের (Loan) পরিষেবা চালু করা হয়েছে। তবে আপনি যদি এই লোন (Loan) পেতে চান তাহলে আপনার ক্রেডিট হিস্ট্রি (Credit History) অনেক ভালো হতে হবে তবেই আপনি এই লোনের (Loan)পরিষেবা পাবেন। গ্রাহকদের লোনের এ পরিষেবাটি দিয়ে থাকে ডিএমআই ফাইন্যান্স লিমিটেড। গুগল পে (Google Pay)-এর মাধ্যমে এই পরিষেবা প্রদান করা হয়।

লোনের শর্ত

গুগল পে (Google Pay)-এর মাধ্যমে লোনের পরিষেবা পাওয়ার জন্য যে শর্তগুলি লাগবে সেগুলি হল নিম্নরূপ-

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now
  • আপনি অবশ্যই একজন গুগল পেয়ে ব্যবহারকারী হবেন।
  • আপনার ক্রেডিট হিস্ট্রি ভালো হতে হবে।
  • এই লোন (Loan) পাওয়ার জন্য আপনার Google Pay-এর প্রি-কোয়ালিফাইড হওয়া আবশ্যক। প্রি কোয়ালি ফাইন্ড না হলে আপনাকে এই লোন প্রদান করা হবে না।

লোনের জন্য কীভাবে আবেদন করবেন?

Google pay থেকে যেভাবে আপনি লোনের জন্য আবেদন করবেন তা হলো নিম্নরূপ-

  • এর জন্য প্রথমে আপনাকে গুগল পে (Google pay) অ্যাপটি ইন্সটল করতে হবে আর যদি সেটি ইতিমধ্যেই ইন্সটল করা থাকে তাহলে সেখানে যেতে হবে।
  • আপনি যদি প্রি কোয়ালিফাইড হয়ে থাকেন তাহলে Google Pay-তে প্রমোশনে মনি অপশন (Money Option) দেখতে পাবেন। সেখানে যেতে হবে।
  • এরপর লোন (Loan) অপশনটি সিলেক্ট করতে হবে।
  • সেখান থেকে অফার (Offer) অফসানে গিয়ে DMI অপশনে ক্লিক করতে হবে।
  • এরপর তারা যদি আপনাকে লোনের জন্য সিলেক্ট করে তাহলে কিছুক্ষণের মধ্যেই আপনার ব্যাংক অ্যাকাউন্টে (Bank Account)  প্রাপ্ত অর্থ চলে আসবে।

Google pay-এর মাধ্যমে এই লোনের পরিষেবা বর্তমানে ভারতের ১৫ হাজারেরও বেশি পিন কোড (Pin Code) এলাকায় চালু করা হয়েছে। এই পরিষেবাটি সাধারণ মানুষের জন্য অত্যন্ত সুবিধা দায়ক হয়েছে। গুগল পে (Google pay) থেকে প্রাপ্ত লোনের টাকা আপনি ৩ বছরের মধ্যে পরিশোধ করতে পারবেন।

গুরুত্বপূর্ণ লিঙ্ক (Important Link)

WhatsApp Group-এ যুক্ত হন👉যুক্ত হন