সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে মালদহ মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ! বিস্তারিত জেনে নিন

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

(১/৪) Malda Medical College Recruitment 2024: চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। পশ্চিমবঙ্গে মালদাহ মেডিকেল কলেজ এবং হাসপাতালে (WB Malda Medical College and Hospital) করা হবে শিক্ষক নিয়োগ। সম্প্রতি রাজ্যস্বাস্থ্য দপ্তরের তরফ থেকে উক্ত নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। হাসপাতালের বিভিন্ন বিভাগে করা হবে চিকিৎসক নিয়োগ। যোগ্যতার ভিত্তিতে ইন্টারভিউয়ের মাধ্যমে করা হবে এই নিয়োগ। তবে উক্ত চাকরির জন্য আগে থেকে আবেদন করার প্রয়োজন নেই।

(২/৪) মালদা কলেজ এবং হাসপাতালে জুনিয়র রেসিডেন্ট পদে করা হবে চিকিৎসক নিয়োগ। উক্ত পদের জন্য শূন্য পদের সংখ্যা ৭টি। যোগ্যতার ভিত্তিতে নিযুক্ত প্রার্থীদের হাসপাতালের বিভিন্ন বিভাগ যেমন- অপথ্যালমোলজি, রেডিয়োলজি, এমারজেন্সি মেডিসিন এবং সিসিউ বিভাগে কাজ করতে হবে। আগ্রহী আবেদনকারীদের বয়সের সীমা ৪৫ বছর অবধি। উক্ত বিজ্ঞপ্তিতে বেতন সম্পর্কিত কোন তথ্য দেওয়া হয়নি।

(৩/৪) আগ্রহী আবেদনকারী প্রার্থীদের অবশ্যই ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল (West Bengal Medical Council) বা যে কোনও রাজ্য কাউন্সিল দ্বারা স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (Medical Council Of India) স্বীকৃত যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে এমবিবিএস (MBBS) ডিগ্রী এবং পশ্চিমবঙ্গ রাজ্য মেডিকেল কাউন্সিলের রেজিস্ট্রেশন থাকতে হবে। তবে যে সমস্ত প্রার্থীরা এবার ইন্টার্নশিপ করছেন উক্ত চাকরির ক্ষেত্রে তারা আগে সুযোগ পাবেন।

(৪/৪) উক্ত চাকরির ক্ষেত্রে আগ্রহী প্রার্থীদের ইন্টারভিউ (Interview)-এর মাধ্যমে নিয়োগ (Malda Medical College Recruitment 2024) করা হবে। এই চাকরিতে নিয়োগের জন্য ইন্টারভিউ অনুষ্ঠিত হবে ১২ মার্চ দুপুর ২:৩০ মিনিট নাগাদ। তার পূর্বে দুপুর দুটো নাগাদ শুরু হবে ডকুমেন্টস ভেরিফিকেশন প্রক্রিয়া। উক্ত নিয়োগ সংক্রান্ত আরো বিস্তারিত তথ্য জানতে প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখার জন্য অনুরোধ করা হচ্ছে।

আরও পড়ুন: LIC-র ডেথ ক্লেম কীভাবে পাবেন? পদ্ধতি জেনে নিন

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

গুরুত্বপূর্ণ লিঙ্ক (Important Link)

WhatsApp Group-এ যুক্ত হন👉যুক্ত হন