Isha Ambani: মুকেশ অম্বানীর মেয়ে ইশা আম্বানীর বেতন জানলে আকাশ থেকে পড়বেন!

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

Isha Ambani Salary: বর্তমানে বিশ্বের প্রথম সারির ধনীর তালিকায় রয়েছে মুকেশ আম্বানির (Mukesh Ambani) নাম। বর্তমানে তিনি রিলায়েন্স জিও কোম্পানির মালিক। কিছুদিন থেকেই তার কনিষ্ঠ পূত্র অনন্ত আম্বানির (Anant Ambani) প্রাক বিয়ের অনুষ্ঠান সমস্ত পৃথিবীর মানুষের। মুকেশ আম্বানির তিন সন্তান। বড় ছেলে আকাশ আম্বানি (Akash Ambani), আনন্দ আম্বানি (Anant Ambani) ও একমাত্র মেয়ে ঈশা আম্বানি (Isha Ambani)। ছোট ছেলের বিয়ের প্রাক বিয়ের অনুষ্ঠানের আয়োজন করে তিনি সমস্ত বিশ্বকে অবাক করে দিয়েছেন এই অনুষ্ঠানে উপস্থিত ছিল বিশ্বের একাধিক খ্যাতিমান মানুষ। বিল গেটস থেকে শুরু করে মার্ক জুকারবার্গ (Mark Zuckerberg) ও বলিউডের প্রায় সকল অভিনেতা ও অভিনেত্রী।

বর্তমানে মুকেশ আম্বানির (Mukesh Ambani) সমস্ত সম্পত্তির পরিমাণ ৯৬৩ কোটি। তিনি এত বড় কোম্পানি পরিচালনার দায়িত্ব তার সন্তানদের উপরে কিছুটা দিয়ে রেখেছেন যাতে সামনে ভবিষ্যতে সবকিছু সামলাতে তাদের কোনরকম সমস্যার সম্মুখীন হতে না হয়।

মুকেশ আম্বানির রিলায়েন্স সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন স্বয়ং মেয়ে ঈশা আম্বানিও। দীর্ঘদিন ধরে তিনি এই সংস্থায় কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। ইকনমিক টাইমস-এর একটি রিপোর্ট অনুযায়ী জানা গেছে যে, মুকেশ আম্বানি ‘রিলায়েন্স রিটেল ভেনচারস লিমিটেডে’র সিইও হিসেবে তার মেয়ে ইশার আম্বনিকে রেখেছেন।

বর্তমানে ৩১ বছর বয়সী ইশা আম্বানি বিবাহিত। কৃষ্ণা পীরামল ও আদিত্য পীরামল নামে তার দুটো জমজ সন্তানও রয়েছে। রিলায়েন্সে কোম্পানি থেকে তিনি বেতন ছাড়াও তার লাভের টাকা পেয়ে থাকেন। তার মাসিক আয় ৩৫ লক্ষ টাকা। যা বছরের হিসেবে দাঁড়ায় প্রায় ৪.২ কোটি

আরও পড়ুন: Jobs in India: সুখবর! দেশে প্রচুর চাকরি হবে আগামী ৩ মাসে, কোন কোন জায়াগায়? জেনে নিন

আমাদের WhatsApp Group-এ যুক্ত হন👉 Join Now

‘রিলায়েন্স রিটেল ভেনচারস লিমিটেডে’ নামের ওই সংস্থার মূল্য হলো ৮ হাজার ৩৬১ কোটি টাকা। এই সংস্থাটি বর্তমানে দেশের বড় বড় কর্পোরেট সংস্থাগুলির মধ্যে নম্বরে রয়েছে। দেশের প্রায় ১৮ হাজার ৫০০টি জায়গায় এই ব্যবসা চলছে। এর সঙ্গে রয়েছে একাধিক ডিজিটাল কমার্স প্লাটফর্মগুলিও। এই সংস্থার দায়িত্বে রয়েছেন ইশা আম্বানি

আরও পড়ুন👉: HDFC ব্যাঙ্ক থেকে ৫০ লক্ষ টাকার হোম লোন নিলে কত EMI দিতে হবে? হিসেব দেখে নিন

গুরুত্বপূর্ণ লিংক

WhatsApp Group-এ যুক্ত হন👉যুক্ত হন

আরও পড়ুন👉:৫০ লক্ষ টাকার সুবিধা পাবেন এই ৫ LIC পলিসিতে, বিস্তারিত জেনে নিন

আরও পড়ুন👉: ভোটের আবহেই স্কুলে নিয়োগের ঘোষণা! শূন্যপদ কত? বিরাট ঘোষণা রাজ্য সরকারের